Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২০ মার্চ ২০২১

জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড(জেজিটিডিএসএল)-এর সম্পাদিত “বার্ষিক কর্মসম্পাদন চুক্তি-২০২০-২০২১” এর ইন-হাউজ প্রশিক্ষণ সর্ম্পকিত


প্রকাশন তারিখ : 2021-03-14

জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড(জেজিটিডিএসএল)-এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ হারুনুর রশীদ মোল্লাহ্  অনলাইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেজিটিডিএসএল এর মধ্যে সম্পাদিত “বার্ষিক কর্মসম্পাদন চুক্তি-২০২০-২০২১” এর ইন-হাউজ প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন। বর্ণিত ইন-হাউজ প্রশিক্ষণে প্রকৌ. মোঃ হারুন ভূঁইয়া, উপ-মহাব্যবস্থাপক (অনুসন্ধান ও সমীক্ষা প্রকল্প), পেট্রোবাংলা, প্রশিক্ষক হিসেবে, প্রকৌ. জসিম উদ্দিন আহমদ, মহাব্যবস্থাপক (পরিকল্পনা) কোর্স পরিচালক হিসেবে এবং প্রকৌ. মোঃ আবু বকর, উপ-মহাব্যবস্থাপক (পরিকল্পনা) কোর্স সমন্বয়ক-এর দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য যে, পেট্রোবাংলা ও ‌জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিঃ-এর মধ্যে সম্পাদিত “বার্ষিক কর্মসম্পাদন চুক্তি-২০২০-২০২১” অনুযায়ী জেজিটিডিএসএল এর আবশ্যিক কৌশলগত উদ্দেশ্য এর কর্মসম্পাদন সূচক ক্রমিক নং-২.৩.২ মোতাবেক কোম্পানির কর্মসম্পাদনে গতিশীলতা আনয়ন ও সেবার মান বৃদ্ধির লক্ষ্যে জেজিটিডিএসএল-এর এপিএ টিম কর্তৃক গত ১৩-০৩-২০২১ তারিখ রোজ শনিবার (সকাল-০৯.৩০টা হতে বিকাল-৪.০০ ঘটিকা পর্যন্ত বিরতিসহ) কোম্পানির অডিটোরিয়াম-এ “বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ)” বিষয়ক ইন-হাউজ প্রশিক্ষণের আয়োজন করা হয়। উক্ত প্রশিক্ষণে অংশগ্রহণের জন্য প্রধান কার্যালয়-এ কর্মরত ১৪৪ (একশত চুয়াল্লিশ) জন কর্মকর্তাগণকে মনোনয়ন প্রদান করা হয়।

কোম্পানির আইটি শাখা আলোচ্য প্রশিক্ষণে কারিগরি ও লজিস্টিক সাপোর্ট প্রদান করেন এবং জেজিটিডিএসএল-এর এপিএ টিম আলোচ্য প্রশিক্ষণে সার্বিক সহযোগিতা প্রদান করেন।